ঢাকা ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নাটোরে ৭ বছরের শিশুকে ধর্ষণের দায়ে যুবকের যাবজ্জীবন  

নাটোরে ৭ বছরের শিশুকে ধর্ষণের দায়ে যুবকের যাবজ্জীবন  

নাটোরের বাগাতিপাড়া উপজেলায় ৭ বছরের এক শিশুকে ধর্ষণের দায়ে মো. দুলাল হোসেন (৩১) নামে এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে ৫০ হাজার টাকা জরিমানার নির্দেশ দেন।

বুধবার (৪ সেপ্টেম্বর) দুপুর নাটোর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক জেলা ও দায়রা জজ মুহাম্মদ আব্দুর রহিম এ রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্ত আসামি দুলাল হোসেন নাটোর জেলার বাগাতিপাড়া উপজেলার চাইপাড়া গ্রামের মো. মোস্তাকিমের ছেলে।

নাটোর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিশেষ পিপি অ্যাড. আনিসুর রহমান জানান, ২০১১ সালের ২ জুলাই সকালে শিশুটি বাড়ির পাশে খেলছিল। এসময় আসামি দুলাল পেয়ারার লোভ দেখিয়ে শিশুটিকে নিজেদের বাড়িতে ডেকে নিয়ে যান। এরপর আসামি বাড়ির পাশের দর্জির দোকানে নিয়ে শিশুটিকে ধর্ষণ করে। এসময় শিশুটির চিৎকার শুনে অন্য আরেকটি শিশু ভুক্তভোগীর মাকে জানায়। পরে শিশুটির মা ঘটনাস্থলে গিয়ে শিশুটিকে উদ্ধার করেন। এর আগেই আসামি দুলাল পালিয়ে যায়।

পরিবারের লোকজন শিশুটিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনার পরের দিন ৩ জুলাই শিশুটির দাদা আব্দুল আজিজ বাদী হয়ে বাগাতিপাড়া থানায় দুলাল হোসেনকে অভিযুক্ত করে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

এ মামলাটি তদন্ত শেষে একই বছরের ১৬ আগস্ট পুলিশ আদালতে চার্জশিট জমা দেন। দীর্ঘ ১৩ বছর পর মামলার শুনানি ও সাক্ষ্য গ্রহণ শেষে আজ বুধবার দুপুরে নাটোর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মুহাম্মদ আব্দুর রহিম এ রায় ঘোষণা করেন।

নাটোর,ধর্ষণ,যাবজ্জীবন
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত